Friday, April 6, 2012

সানি লিওনের ছবি নিয়ে হৈ চৈ



Source- The daily Manabzamin, 07-04-12: ভারতের জনপ্রিয় রিয়েলিটি শো বিগ ব্রাদারের সর্বশেষ মওসুমে অংশ নিয়ে আলোচনার শীর্ষে চলে আসেন পর্নো তারকা সানি লিওন। এর আগে কোন পর্নো তারকাই এতোটা আলোচিত হননি সারা বিশ্বে। সেই আলোচনাকে পুঁজি করে পরে মহেশ ভাটের ‘জিসম-২’ ছবিতে অভিনয়ের সুযোগ আসে সানি লিওনের। আর সেটি সঙ্গে সঙ্গেই লুফে নেন তিনি । দু’দিন আগেই ছবিটির শুটিং শুরু হয়েছে ভারতের জয়পুরে। কিন্তু শুটিংয়ের প্রথম দিন শেষেই নিজের নগ্ন ছবি টুইটার একাউন্টে পোস্ট করে আবারও আলোচনায় আসলেন সানি । নিজের গোসলের একটি নগ্ন দৃশ্যের ছবি তিনি আপলোড করেছেন। ছবিটি ‘জিসম-২’ ছবির শুটিংয়েরই একটি অংশ। ছবির নিচে তিনি লিখেছেন, এটি আমার প্রথম দিনের শুটিং। আমি অত্যন্ত আনন্দিত এই শুটিংয়ে অংশ নিয়ে। তবে সানি লিওনের এই নগ্ন ছবিকে কেন্দ্র করে ব্যাপক হৈ চৈ শুরু হয়েছে বলিউডপাড়ায়। কারণ ছবির প্রথম দিনের শুটিংয়ের একটি দৃশ্যেই সানির এরকম নগ্ন হয়ে ক্যামেরাবন্দির হওয়ার বিষয়টি সহজভাবে নিতে পারছেন না কেউ। এর আগে মহেশ ভাট ঘোষণা দিয়েছিলেন যে, তার এই ছবিটি সেন্সর বোর্ডের জন্য চ্যালেঞ্জ হয়ে দাঁড়াবে। কারণ কোন দৃশ্য রেখে কোন দৃশ্য কাটবে সেটা তারা বুঝে উঠতে পারবে না। নিজের ঘোষণা অনুযায়ী মহেশ ভাট প্রথম দিনের শুটিং করেছেন, এমনটাই ধারণা করা হচ্ছে। এদিকে প্রথম দিনের শুটিং সম্পর্কে সানি লিওন বলেন, আসলে এ ধরনের দৃশ্য আমার কাছে খুব সহজ। বেশ কমফোরটেবলও অনুভব করি। তবে আমার সহ অভিনেতা রণদীপ হুদার সঙ্গে বেশ কয়েকটি রগরগে দৃশ্য করতে হবে সামনে। তার সঙ্গে নিজের রসায়নটা যেন ভাল জমে উঠে সেই প্রস্তুতিই নিচ্ছি এখন। আর প্রথম দিনে ‘জিসম-২’ ছবিতে আমার গোসলের দৃশ্যটি যে দর্শক ভাল উপভোগ করবেন সেটাতো আর বলার অপেক্ষা রাখে না।

No comments:

Post a Comment