Sunday, September 2, 2012

অর্থের বিনিময়ে শরীর বিলিয়েছেন শেরলিন চোপড়া



ভারতের হার্টথ্রব প্লেবয় গার্ল শেরলিন চোপড়া স্বীকার করলেন। বললেন, তিনি অর্থেও বিনিময়ে শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন। শুক্রবার তিনি তার টুইটারে এ কথা ফাঁস করেছেন। গতকাল এ খবর দিয়েছে অনলাইন জি-নিউজ। এর আগে তিনি অভিযোগ করেছিলেন শয্যাসঙ্গী হিসেবে তাকে সঙ্গে পেতে অনেক মানুষ প্রস্তাব দিয়েছে। শেষ পর্যন্ত তিনি নিজেই স্বীকার করলেন, ওই কাজটি তিনি টাকার বিনিময়ে শেষ করেছেন। অনেক লোকের সঙ্গে তিনি শারীরিক সম্পর্ক স্থাপন করেছেন। কিন্তু তা অনেকটা আগে। এখন তিনি ‘ফ্রেশ’। ওই কাজে তার মনোনিবেশ করার পরিকল্পনা আর নেই। ওই টুইটারে তিনি লিখেছেন, যারা এতদিন তাকে শয্যাসঙ্গী হতে আমন্ত্রণ জানিয়েছেন তারা যেন নীরব থাকেন। তিনি টুইটারে লিখেছেন, আমার টুইটারের অনেক নম্বর থেকে প্রস্তাব পেয়েছি    এই ঠিকানায়। তারা আমার কাছে অর্থের বিনিময়ে শারীরিক সম্পর্ক চায়। অতীতে অনেক সময় আমি অর্থের জন্য এ কাজ করেছি। এমন কোন ঘটনার কথা স্মরণ করতে পারি না যেখানে আমি স্বেচ্ছায় রাজি হয়েছি। তবে এ বছর জুলাইয়ে লস অ্যানজেলেস থেকে দেশে ফেরার পর আমার চেতনায় পরিবর্তন এসেছে। আমি বুঝতে পেরেছি, আর মুক্তমনে এমন কাজ করব না। এছাড়া আরও অনেক রগরগে কথা লিখেছেন তিনি।

No comments:

Post a Comment